ঈদুল আজহা উপলক্ষে গ্রামীণফোনের দারুণ সব অফার ২০২১

ঈদুল আজহা উপলক্ষে গ্রামীণফোনের দারুণ সব অফার ২০২১

Offers Tips and Tricks

করোনার এ সময়ে আমাদের দেশে অনলাইনে পণ্য কেনাকাটা উল্লেখযোগ্য হারে বেড়েছে। এমন পরিস্থিতিতে মানুষ দেশের সব নির্ভরযোগ্য অনলাইন স্টোরগুলোর ওপরেই আস্থা রাখছেন। এ তালিকায় আছে গ্রামীণফোন। আসছে ঈদুল আজহা উপলক্ষে দারুণ সব অফার এনেছে মুঠোফোন অপারেটর প্রতিষ্ঠান গ্রামীণফোন। তাদের অ্যাপ বা ওয়েবসাইটে মিলবে সব অফার। গ্রামীণফোনের স্টার সাবস্ক্রাইবাররা অনলাইন গরুর হাট, গ্রোসারি, ইলেকট্রনিকস ও লাইফস্টাইলের নানা পণ্যে পাবেন বিভিন্ন পরিমাণে ছাড়। আর ক্রমবর্ধমান ক্রেতাচাহিদার কথা মাথায় রেখে এবং স্টার সাবস্ক্রাইবারদের জন্য বিশেষ অফারসহ অনলাইন স্টোর সমৃদ্ধ করে যাচ্ছে গ্রামীণফোন।

গ্রামীণফোনের এই অফারে অনলাইন থেকে কোরবানির গরু বা খাসি কিনলেই স্টার সাবস্ক্রাইবারদের মিলবে ফ্রি-হোম ডেলিভারি সার্ভিস। ‘ক্যাটল হাট’-এ ক্লিক করলেই বিস্তারিত দেখতে পারবেন। এই অফার পেতে স্টার সাবস্ক্রাইবারদের ওয়েবসাইটে বা অ্যাপে উল্লেখিত সাদেক অ্যাগ্রোর ওয়েবসাইটে গিয়ে যার যার স্টার জিপি নম্বর দিয়ে রেজিস্টার করতে হবে। এ ছাড়া কসাই খরচেও রয়েছে ৭ শতাংশ ডিসকাউন্ট। আর ছাগলের জন্য বিশেষ অফারটি দিচ্ছে ‘জোগান’। সেখানেও একইভাবে রেজিস্ট্রেশন করলে কসাই খরচেও মিলবে ডিসকাউন্ট।

ঈদ বাজারে ‘ইয়নবাজার ডটকম’ থেকে জিপি স্টার গ্রাহকেরা পাচ্ছেন সব স্ন্যাকস আইটেমে ১৫ শতাংশ ছাড়। আর বাকি সব পণ্যে মিলবে ৫ শতাংশ ছাড়। কেনার প্রক্রিয়া দেওয়া রয়েছে জিপির অ্যাপ বা ওয়েবসাইটে। ‘পারমিদা ডটকম থেকে’ জিপি স্টার গ্রহীতারা যেকোনো ক্রয়ে ১০ শতাংশ ডিসকাউন্ট পাবেন কেবল ঢাকা সিটি এলাকায়। একইভাবে ‘জোগান ডটকম’ থেকে মিলবে ৫ শতাংশ, ‘ক্ষেতখামার’ থেকে মিলছে ১০ শতাংশ, ‘ফারমার্স বেস্ট’ থেকে ৮ শতাংশ, ‘সবুজ উদ্যোগ’ থেকে ১০ শতাংশ, ‘আস্থাফুডবিডি ডটকম’ থেকে ন্যূনতম ৫০০ টাকা ক্রয়ে ফ্রি ডেলিভারি সুবিধা পাচ্ছেন স্টার ক্রেতারা।

দেশের স্বনামধন্য ব্র্যান্ড ও আন্তর্জাতিক জনপ্রিয় ব্র্যান্ডের বিভিন্ন ইলেকট্রনিক পণ্যে রয়েছে সর্বোচ্চ ৭০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট। ওয়ালটন ও মার্সেলের পণ্যে রয়েছে ১০ শতাংশ ফ্ল্যাট ডিসকাউন্ট। এ ছাড়া সনি-র‍্যাংগস, ইলেক্ট্রো মার্ট লিমিটেডের বিভিন্ন পণ্যে শর্তের ভিত্তিতে বিভিন্ন পরিমাণে ছাড়ের সুবিধা রয়েছে।

ফ্যাশন আইটেমে রয়েছে ছাড়। ‘আদি’ থেকে পাচ্ছেন ১০ শতাংশ ডিসকাউন্ট। ‘প্রিয়শপ ডটকম’ ও ‘সারা লাইফস্টাইল’ দিচ্ছে ১০ শতাংশ ছাড়, ‘অরিয়ন ফুটওয়্যার’ থেকে যেকোনো পণ্যে ১২ শতাংশ এবং অনলাইন থেকে কিনলে ১৫ শতাংশ ছাড় মিলবে। ‘স্বপ্নস ওয়ার্ল্ড’ থেকে যেকোনো পণ্যে ১৫ শতাংশ ডিসকাউন্ট, ‘বাউলিং ফুটওয়্যার’-এর বিভিন্ন অফারে পাবেন নানা ধরনের ছাড়। ‘রমনী’ থেকেও মিলছে ১৫ শতাংশ ফ্ল্যাট ডিসকাউন্ট।

Thanks For Visit Our Website

Leave a Reply

Your email address will not be published.