কবে সাকিব আল হাসান বাংলাদেশ দলে ফিরবে

কবে সাকিব আল হাসান বাংলাদেশ দলে ফিরবে?

Sports

নিষেধাক্কা যে দিন উঠে যাবে সে দিনই দলে ফিরবে বিশ্ব সেরা খেলোয়ার সাকিব আল হাসান। এভাবেই বিশ্ব সেরা অল রাউন্ডার ক্রিকেটার এর দলে ফেরা নিয়ে সব আলোচনার সমাপ্তি টানলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। জাতীয় শোক দিবসে বিসিবির নানা আয়োজনে অংশগ্রহন শেষে এর সাথে যোগ করে বলেন “এজন্য অবশ্য সাকিবকে অন্যদের মতো ফিটনেস টেস্ট এ পাস করতে হবে। অস্ট্রেলিয়া বাদে অন্যান্য বাদ পরা সিরিজ গুলোর নতুন দিন তারিখ ঠিক করা হচ্ছে বলেও জানার নাজমুল হাসান। ২৩ সেপ্টেম্বর শ্রীলংকা টেস্টে যাবার আগে খেলোয়ার দের তিন বার করে কোরোনা টেস্টে উত্তীর্ন হতে হবে।”

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকীতে নানা আয়োজন ছিলো বিসিবির। সেই আয়োজনে যোগ দিতে লম্বা এক বিরতির পর মিরপুর এসেছিলেন নাজমুল হাসান পাপন। অনুষ্ঠান শেষে বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতি কথা বলেন গনমাধ্যমের সাথে। সেখানে জানালেন ২৯ শে অক্টোবর শেষ হচ্ছে সাকিব আল হাসানের নিষেধাক্কা আর ঠিক সে দিনই বাংলাদেশ দলে ফিরবেন তিনি। করোনার দীর্ঘ বিরতির পর বাংলাদেশ ২৩ সেপ্টেম্বর যাবে শ্রীলংকা ৩ টেস্ট খেলতে শ্রীলংকা সফরে।

আগামী মাসেই যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরবেন বিশ্ব সেরা ক্রিকেটার সাকিব আল হাসান। অনুশীলনের জন্য পাবেন না বিসিবির কোনো সুবিধা। তাই বিকেএসপির কোচ দের থেকে অনুশীলন নিয়ে দলে ফিরবেন সাকিব।

বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাত বার্ষিকীতে দান করা হয়েছে দুস্থ দের মাঝে। এছাড়া উদভোদন করা হয়েছে বঙ্গবন্ধু কর্নারের।

Leave a Reply

Your email address will not be published.