সালমান-অজয়ের শুটিং সেট তছনছ করলো টাউটি; সুযোগে ফটোশুট সারলেন দীপিকা!

সালমান-অজয়ের শুটিং সেট তছনছ করলো টাউটি; সুযোগে ফটোশুট সারলেন দীপিকা!

Entertainment

ভারতের পশ্চিম উপকূলে তাণ্ডব চালিয়েছে ঘূর্ণিঝড় টাউটি। ঝড়ের দাপটে ওলট-পালট হয়ে গেছে কেরালা, গুজরাট, মহারাষ্ট্রের মতো রাজ্যগুলো। মুম্বাই শহরে একাধিক তারকার বাড়িঘরের উপরে হামলা করেছে এই ঘূর্ণিঝড়। সেই সাথে ধ্বসে পড়েছে বেশ কয়েকটি শুটিং সেটও।

করোনা পরিস্থিতির মধ্যে আরব সাগরের ভয়াবহ ঘূর্ণিঝড় টাউটের জোড়া ধাক্কায় বেশামাল তিন রাজ্য। কিছু দিন আগে কেরালা, গুজরাট, মহারাষ্ট্রের। বেশ কয়েক জন তারকা তাদের ভয়াবহ অভিজ্ঞতার কথাও ব্যক্ত করেছেন সোস্যাল মিডিয়ায়। এক দিকে করোনার মহামারির জন্য যে সকল বড় বাজেট এর শুটিং এর কাজ স্থগিত হয়ে যায় সে সকল শুটিং সেটেও হানা দিয়েছে ঘূর্ণিঝড় টাউটি। বলিউড অভিনেতা অজয় দেবগানের পরবর্তী সিনেমা “ময়দান” এর সেটও লন্ডভন্ড হয়েছে এই টাউটির কারনে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি বলেও জানা গেছে।

অপর দিকে শুরু হয়েছিলো সালমান খান ও ক্যাটরিনা কায়েফ এর জুটি নবম সিনেমা “টাইগার ৩” মুভির শুটিং। আর সেখানেও হানা দিয়েছে টাউটি নাম এই ঘূর্ণিঝড়। এতে শুটিং সেট ব্যাপক ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে শুটিং বন্ধ থাকায় কোনো মানুষেরই ক্ষতি হয় নি।

এতো ভবাবহতার মাঝেও বিনোদন দিতে ভুলেন নি কিছু কিছু শিল্পীরা। যার মধ্যে শীর্ষে আছেন ভারতের টিভি অভিনেত্রী দীপিকা সীন। ঘূর্ণিঝড়ে বাড়ির সামনে করেছে প্রকান্ড কাজ। আর বাড়ির সামনে ঘূর্ণিঝড়ে ভেঙে পড়া সেই গাড়ের সামনে নেচে রীতিমতো ট্রলে স্বীকার এই অভিনেত্রী। তবে সমালোচনা হোক বা প্রশংসা মুহূর্তটা কিন্তু আনন্দ করেছেন বেশ।

Leave a Reply

Your email address will not be published.