নতুন কিছুর অভিজ্ঞতা চাইলে থাকতে পারেন এখানে

নতুন কিছুর অভিজ্ঞতা চাইলে থাকতে পারেন এখানে

Travel

সবুজ গহীন অরন্যে ঘুরে বেড়াতে কার না ভালো লাগে। গাছের ছায়া, নদীতে বয়ে চলা স্রোতের শব্দ যেনো ঘোর লাগা এক পরিবেশ তৈরি করে। সেখানে যদি আবার কাঁচের ঘরের ভেতর বসে নিচে জলের ধারা উপরে আকাশ আর চারপাশে সবুজ অরন্যে সৌন্দর্য উপভোগ করা যায় তাহলে তো কথাই নেই।

লাভিংয়ায় গাউজা জাতীয় উদ্যানে প্রকৃতির সৌন্দর্য উপভোগ করার জন্য এমনই এক ভিন্ন ধর্মী উদ্যোগ নেয়া হয়েছে। নদীর উপর ঘুরছে কাঁচের ঘর। রিমোট কন্টোলের সাহায্যে এক পার থেকে আর এক পারে চলে যাচ্ছে তারে ঝুলানো সেই ঘর টি। প্রকৃতির মাঝে শান্ত নিস্তব্দ্য এমন পরিবেশ উপভোগ করতে তাই অনেকই আসছেন এই কাঁচের ঘরে।

পর্যটকরাও খুশি এমন নতুন অভিজ্ঞতা উপভোগ করে। তারা এক দিন থাকতে এসে অনেকেই থেকে যাচ্ছে কয়েক দিন। প্রকৃতির এক নতুন রুপ দেখেছে তারা। তারা আরও বলেছে নতুন কিছুর অভিজ্ঞতা চাইলে থাকতে পারেন এই কাঁচের ঘরে।

কাঁচের এই ঘরে রয়েছে বিছানা, চেয়ার, টেবিল সবই আছে। এক রাত থাকতে খরচ করতে হবে ১৮৮ ডলার। খাবার খরচ আলাদা। মহামারির এই সময়ে পর্যটকদের আকৃষ্ট করতে তাই এই ব্যবস্থা। অনেকেই দেশের বাইরে ঘুরতে যেতে না পেরে প্রকৃতির সানৃর্থ পেতে ছুটে আসছেন গভীর বনের এই কাঁচের ঘরে।

Leave a Reply

Your email address will not be published.